সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে হত্যা মামলার প্রধান আসামীকে ধরতে গিয়ে স্বরসতী নদীতে ঝাঁপ দিয়ে উপ-পরিদশর্ক (এস.আই) রেজাউল ইসলাম শাহ (৪৫) নামের এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে।

মুত রেজাউল ইসলাম শাহ জেলার রায়গঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত ছিলেন। তিনি নওগাঁ জেলার সাপাহার গ্রামের তোজাম্মেল হক শাহ ছেলে।

আজ সোমবার (১৫ জুলাই) সকাল ১০টার দিকে হাটিকুমরুল ইউনিয়নের রাধানগর গ্রামে এ ঘটনা ঘটেছে।

পুলিশ সুত্রে জানা যায়, রায়গঞ্জের এরাদহ গ্রামের আলোচিত চাচার লাঠির আঘাতে ভাতিজা খুন ও ডাকাতি মামলার প্রধান আসামী নাজমুল হাসান (৩০) কে গ্রেফতার করতে অভিযানের সময় আসামী স্বরসতী নদীতে ঝাপ দেয়। এ সময় নিহত এসআই রেজাউল ইসলাম নদীতে ঝাপ দেয়। কিন্তু আসামী নদী পার হলেও এসআই রেজাউল নদীর মাঝ খানে তলিয়ে যায়।

পরে উল্লাপাড়া ফায়ার সার্ভিসের কর্মী ঘটনাস্থলে পৌছে প্রায় ১ ঘন্টা অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ শহীদ এম এ মুনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

পুলিশ সদস্য নিহতের বিষয়টি নিশ্চিত করে সিরাজগঞ্জ পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল বলেন, সকালে ডাকাতি ও হত্যা মামলার আসামী ধরতে গেলে আসামি নদীতে ঝাঁপ দেয়। পরে পুলিশ সদস্য রেজাউল সাথে সাথে পানিতে ঝাঁপ দিলে তিনি পানিতে ডুবে নিখোজ হয়।
তিনি আরও বলেন, প্রায় এক ঘণ্টা পর
পরে ফায়ার সার্ভিসের কর্মীরা অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

এ বিষয়ে সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের ডা. গোলাম আম্বিয়া বলেন, হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে