মোঃ আমজাদ হোসেন: জয়পুরহাটে নানা আয়োজনে বিএনপি’র ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে, ( ১ সেপ্টেম্বর ২০২৪ ইং) রোববার শহরের রেইল গেইট এলাকায় জেলা বিএনপি’র কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন শেষে আলোচনা সভা ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত সকল শহীদদের জন্য দোয়া করা হয়।

জেলা বিএনপি’র আহ্বায়ক গোলজার হোসেনের সভাপতিত্বে বক্তব্য দেন, কেন্দ্রীয় বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক ওবাইদুর রহমান চন্দন, জেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক মাসুদ রানা প্রধান, শহর বিএনপির যুগ্ম-আহ্বায়ক অ্যাডভোকেট মিজানুর রহমান, কৃষকদলের আহ্বায়ক সেলিম রেজা ডিউক, সদস্য সচিব মঞ্জুর এ মওলা পলাশ, জেলা যুবদলের সদস্য সচিব আদনানসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে বিএনপি’র কার্যক্রম প্রকাশ্যে পালন করতে দেয়নি ফ্যাসিবাদী ও স্বৈরাচার সরকার। প্রকাশ্যে বিএনপি’র দলীয় কর্মকাণ্ডে অংশ নিতে পারায় উজ্জীবিত নেতাকর্মীরা। যদি কেউ বিএনপি’র নাম ভাঙ্গিয়ে অথবা কোনো বিএনপি’র নেতাকর্মী চাঁদাবাজি বা কোন নিরীহ মানুষকে হয়রানি সহ কোন ধরনের অপতৎপরতায় জড়িত থাকে তাদেরকে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দেওয়ার জন্য বক্তারা সকলের প্রতি আহ্বান জানান।

আলোচনা সভা শেষে শহীদ জিয়াউর রহমানসহ সকল শহীদদের স্মরণে দোয়া অনুষ্ঠিত হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে