আসাদুজ্জামান পাভেল, ডিমলা,নীলফামারী প্রতিনিধি:  নীলফামারীর ডিমলায় আওয়ামীলীগের ভুয়া এডহক  কমিটি বাতিল করলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। বুধবার (১১ নভেম্বর)  বিকেলে নীলফামারীর ডিমলা উপজেলার ৭ নং খালিশা চাপানী ইউনিয়ন আওয়ামীলীগের এডহক কমিটি বাতিল করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ মমতাজুল হক।
 সুত্রে জানা যায় যে, গত বছরের ৭ নভেম্বর ডিমলা উপজেলার খালিশা চাপানী ইউনিয়নের ত্রিবার্ষিক সন্মেলন অনুষ্ঠিত হয় এতে সভাপতি হিসেবে সোহরাব হোসেন এবং সেক্রেটারি হিসেবে আকুল চৌধুরী নির্বাচিত হন।
চলতি বছরের গত ৪ অক্টোবর একটি চিঠি আসে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে ৷ চিঠিতে খালিশা চাপানী ইউনিয়নে ইসমাইল হোসেন কে আহবায়ক করে ১১সদস্য বিশিষ্ট একটি এডহক কমিটির অনুমোদন দেওয়া হয় যা বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এবং পরবর্তিতে ঐ সাক্ষরটি জাল প্রমানিত হয় ৷  নিয়ে অত্র ইউনিয়নে সাধারন নেতা -কর্মীদের মাঝে সংসয় সৃষ্টি হয় ৷ বিষয়টি জেলা আওয়ামী লীগের নজরে এলে জেলা আওয়ামীলীগের সেক্রেটারি এ্যাড মমতাজুল হক তদন্ত করে জাল স্বাক্ষরিত কমিটি বাতিল ঘোষণা করেন এবং পূর্বের নির্বাচিত কমিটি বহাল রাখেন ৷এনিয়ে গোটা উপজেলায় তোলপাড় চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে