আ,ফ,ম মহিউদ্দিন শেখ কিশোরগঞ্জ (নীলফামারী) থেকে –  নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় জমির ফসল নিয়ে সংঘর্ষে দুইজন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বাহাগিলি ইউনিয়নের উত্তর দুরাকুটি ফকিরপাড়া গ্রামে।

আহত হয়েছেন আতাহার আলীর পুত্র মেহেদি হাসান তোতা মিয়া ও মৃত্যু কফিন উদ্দিনের ছেলে আতাহার আলী । এ ঘটনায় কিশোরগঞ্জ থানায় একটি মামলা হয়েছে। মামলা নং ০৪।তারিখঃ ১২ নভেম্বর। অভিযোগে প্রকাশ, ওই এলাকার জাবেদুল,জামিয়ার, জেয়ারুল,জুয়েল, আবু বক্কর, জাহেদুল,রফিকুল ও কান্দু মামুদ পূর্ব শত্রুতার জের ধরে গত ১১ নভেম্বর সন্ধা ৬টার সময় তোতা মিয়ার, দুরাকুটি নান্নুর বাজারে কাঁচামালের দোকানে, জমির ফসল নিয়ে কথাকাটাকাটি এক পর্যায়ে তোতা মিয়া ও তার বাবা আতাহার আলীকে বেধারক মারপিট ও রক্তাত্ত জখম করে । গুরত্বর রক্তাত্ত কাটা জখম হওয়ায় তাদের অবস্থা বেগতিক দেখে এলাকাবাসি তাকে দ্রুত কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। এদের মধ্যে তোতা মিয়ার আবস্থা বেগতিক হলে তাকে রংপুর মেডিকেলে রেফাট করা হয়।

পরে আতাহার ৮জনকে আসামী করে কিশোরগঞ্জ একটি থানায় মামলা দেয়। এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা শাহ আলমের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন,একজন আসামীকে গ্রেফতার করে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে