মোঃ আমজাদ হোসেন: ব্যাংক কর্মকর্তার নামে অর্থ কেলেঙ্কারির অভিযোগ” শিরোনামে বিভিন্ন অনলাইন ও প্রিন্ট পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন ভূক্তভোগীর পরিবার। (২৫)জুন মঙ্গলবার দুপুরে জয়পুরহাটের পাঁচবিবি মডেল প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে পাঁচবিবি উপজেলার বাঁশখুর গ্রামের হাবিবুর রহমান বলেন, আমার ছেলে মোস্তাফিজুর রহমান রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের জয়পুরহাট সদর উপজেলার পুরনাপৈল শাখায় নিরাপত্তা প্রহরী হিসেবে কর্মরত ছিলেন। তার পরিবার সূত্রে জানা যায় তিনি বেশকিছুদিন অর্থাৎ ঘটনার পূর্বে স্বেচ্ছায় চাকরি থেকে অব্যাহতি নিয়েছেন। চলতি মাসের (৮ জুন) বিভিন্ন প্রিন্ট ও অনলাইনে গণমাধ্যমে জয়পুরহাটে ব্যাংক কর্মকর্তার নামে অর্থ কেলেঙ্কারির অভিযোগ” এমন শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। যা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। উক্ত সংবাদে আমার ছেলে মোস্তাফিজুর রহমানকে জড়িয়ে সংবাদ প্রকাশ করা হয়। যা উক্ত ঘটনার সঙ্গে আমার ছেলে জড়িত নয়।

তিনি আরো বলেন, আমার ছেলে উক্ত শাখার কোন কর্মকর্তার নয় তবে সে ওই ব্যাংকের একজন নিরাপত্তা প্রহরী ছিলেন। অর্থ কেলেঙ্কারির সাথে তার কোন সম্পর্ক নেই তবুও তাকে জড়িয়ে ভিত্তিহীন সংবাদ প্রকাশ করা হয়েছে। আমি উক্ত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে