মোঃ আমজাদ হোসেন: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আয়মা রসুল পুর ইউনিয়নের ছোট মানিক এলাকায় এক মাদক কারবারির বাড়ীতে দীর্ঘদিন যাবৎ মাদক কেনাবেচা করে আসছিল স্থানীয় মাদক কারবারিরা। এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ভারতীয় আমদানি নিষিদ্ধ ১৬৭ বোতল ফেনসিডিল, নগদ সাড়ে ৩ লক্ষাধিক টাকা, দেশীয় অস্ত্র ও সোনার গহনাসহ ৪ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পত্নীতলা-১৪ ব্যাটেলিয়নের বিজিবি সদস্যরা।

বুধবার (৩ জুলাই) বিকেলে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারিরা হলেন, পাঁচবিবি উপজেলার আয়মারসুলপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার মিন্নুর হোসেনের ছেলে মনির হোসেন (৩৫), তার স্ত্রী শারমিন (২৫) এবং অপর পুত্র মুন্না(৩২) ও তার স্ত্রী শবনম (২২)।

এ সময় বিজিবির আভিযানিক দল সিন্ডিকেটের ওই বাড়ি থেকে নগদ ৩ লক্ষ ৬৫ হাজার ৬ শত ২৫ টাকা, ১৬৭ বোতল ফেন্সিডিল, ফায়ারডিল , কিছু সোনার গহনা ও ৩টি দেশীয় অস্ত্র (সামুরাই) জব্দ করে । এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

এদিকে এঘটনায় পত্নীতলা- ১৪ ব্যাটেলিয়নের উপ-অধিনায়ক মেজর শাফায়াত হোসেন জানান, বিকেলে উপজেলার ছোট মানিক গ্রামের মাদক ব্যবসায়ী মনির হোসেনের বাড়িতে মাদক কেনাবেচা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আমরা পত্নীতলা-১৪ ব্যাটালিয়নের একটি অভিযানিক দল জয়পুরহাট- ২০ ব্যাটালিয়ন কড়িয়া ক্যাম্পের সহযোগিতায় সেখানে অভিযান চালিয়ে ৪ জন মাদক ব্যবসায়ীকে নগদ টাকা ও মাদকসহ হাতে নাতে গ্রেপ্তার করি। এছাড়া ঘটনাস্থল থেকে ফেনসিডিল, নগদ টাকা ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে