সিরাজগঞ্জ প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া-সলঙ্গা) সংসদীয় আসনে দলীয় মনোনয়ন পাওয়ায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন সাবেক এমপি শফিকুল ইসলাম শফি।

নৌকার মনোনয়ন পেয়ে ঢাকা থেকে সংসদীয় এলাকায় পৌছলে আওয়ামী লীগ,অঙ্গ সংগঠনসহ বিভিন্নর সংগঠনের নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন। গতকাল বৃহ:বার বিকেলে সলঙ্গা থানা ছাত্র লীগের সভাপতি তাওহীদুর রহমান বাচ্চু ও জেলা যুবলীগের সংগ্রামী সদস্য মনজেল হক সাগরের নেতৃত্বে কয়েকশ’ দলীয় নেতাকর্মী নিয়ে প্রবীণ রাজনীতিবিদ,নৌকার কান্ডারি শফিকুল ইসলাম শফি’র সাথে সৌজন্য সাক্ষাত ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।বাচ্চু ও সাগর গ্রুপের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন ত্যাগী নেতা শফিকুল ইসলাম শফি।

এ সময় উল্লাপাড়া-সলঙ্গার নৌকার কান্ডারী শফি বলেন,আমার নির্বাচনী এলাকার মানুষ আমাকে ভালোবেসে মনোনয়ন চেয়েছিল বলেই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমার সংসদীয় এলাকার মানুষের সেই চাওয়াকে মূল্যায়ন করে আমাকে নৌকার মনোনয়ন দিয়েছেন। তাই বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সশ্রদ্ধ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আমি শতভাগ বিশ্বাস করি যে,দ্বাদশ জাতীয় সংসদ ৭ জানুয়ারীর নির্বাচনে আমার আসনের মানুষ দলমত নির্বিশেষে নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে এ আসনটি উপহার দিবে ইনশাআল্লাহ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে