আবুল হাশেম: রাজশাহীর বাঘায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনার ৪র্থদিনে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুলের মৃত্যু হয়েছে।

বুধবার ( ২৬ জুন) বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানা যায়। নিহত আশরাফুল ইসলাম বাবুল বাঘা পৌরসভার গাওপাড়া গ্রামের মৃত আমু হোসেন আমুর ছেলে।

বাঘা উপজেলার আ’লীগের দলীয় কার্যালয়ের সামনে আশরাফুল ইসলাম বাবুল এর সামর্থ করা টায়ারে আগুন জ্বেলে রাজশাহী -ঈশ্বর্দী রোডে বিক্ষোভ ও অবরোধ করতে দেখা যায়। রাস্তার উভয় দিকে পুলিশের উপস্থিতি অনেক।

গত শনিবার ( ২২ জুন) সকালে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় দুই গ্রুপের অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়। আহতদের মধ্যে বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুলের মাথায় গুরুতর অবস্থা হওয়ায় ঘটনার দিনই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ৪ দিন রামেক আইসিইউতে নিবিড় চিকিসাৎ অবশেষে বুধবার (২৬ জুন) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, গত ২২ জুন দূগ্রুপে মধ্যে সংঘর্ষে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল গুরুতর মাথায় জঘম হয়ে আজকে চিকিৎসা অবস্থায় মারা যান।এবিষয়ে ঘটনার দিনে অভিযোগের ভিত্তিতে ৭জনকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে