জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ বহুল আলোচিত সাংবাদিক দম্পতি সাগর-রুনিসহ সকল সাংবাদিক হত্যাকান্ড ও নির্যাতনের বিচারের দাবিতে নীলফামারীর সৈয়দপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় প্রেসক্লাবের উদ্যোগে গত মঙ্গলবার প্রেসক্লাবের সামনে এ মানবন্ধন কর্মসূচীর আয়োজন করা হয়।

কর্মসূচীতে একাত্মতা প্রকাশ করেন এতে অংশগ্রহণ করেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সুশীল সমাজের লোকজনসহ সাধারণ সচেতন ব্যক্তিবর্গ। বৃষ্টি উপেক্ষা করে প্রায় ঘন্টাব্যাপী চলে এ মানববন্ধন। এতে সভাপতিত্ব করেন দৈনিক যুগান্তরের সৈয়দপুর প্রতিনিধি সৈয়দা রুখসানা জামান শানু। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সৈয়দপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সময় টিভির স্ট্যাফ রিপোর্টার সাকির হোসেন বাদল, প্রেসক্লাবের আহবায়ক ও সাপ্তাহিক জনসমস্যা পত্রিকার সম্পাদক শওকত হায়াত শাহ, সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর শাহিন আকতার, যুগ্ম সাধারণ সম্পাদক সামসুল আলম, বাংলাদেশ জামায়াতে ইসলামী সৈয়দপুর শহর শাখার আমীর শরফুদ্দিন খান, দৈনিক আনন্দ বাজার পত্রিকার শাহজাহান আলী মনন, দৈনিক জনকন্ঠ ও আনন্দ টিভির প্রতিনিধি মিজানুর মহসিন, দৈনিক ভোরের পাতার জয়নাল আবেদীন হিরো। সঞ্চালনা করেন দি ডেইলি অবজারভারের সৈয়দপুর প্রতিনিধি সাব্বির আহমেদ সাবের। এ সময় প্রেসক্লাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা দ্রুততম সময়ে সাগর-রুনি হত্যাকান্ডের চাজশীট দিয়ে বিচার তুরান্বিত করার আহ্বান জানান। সেই সাথে সকল সাংবাদিক হত্যাকান্ডের ও নির্যাতনের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে