সাইফুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধিঃ সবুজ করি কুড়িগ্রাম’ এই শ্লোগানে কুড়িগ্রাম জেলা পুলিশেশর উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচির অংশ হিসেবে ২য় ধাপে বৃক্ষরোপন ও চারাগাছ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুলাই) কুড়িগ্রামের ভূরুঙ্গামারী থানাধীন সোনাহাট স্থলবন্দরগামী মহাসড়কের দুই পার্শ্বে ১০০ ফলজ, বনজ ও ঔষধি চারাগাছ রোপণ করেন কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন ভূরুঙ্গামারী সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ মোর্শেদুল হাসান পিপিএম, সহকারী পুলিশ সুপার (প্রবিঃ) মোঃ রাসেল রানা, সহকারী পুলিশ সুপার (প্রবিঃ) এস এম ইস্রাফিল হাসান, ভূরুঙ্গামারী উপজেলা চেয়ারম্যান মোঃ নুরুন্নবী চৌধুরী, ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ মোঃ রুহুল আমীন কুড়িগ্রাম, টিআই প্রশাসন বানিউল আনাম,স্থানীয় নেতৃবৃন্দসহ সাংবাদিকগণ।

বৃক্ষরোপন শেষে ভূরুঙ্গামারী ডিগ্রী কলেজের শিক্ষার্থীদের মাঝে ৪০০ চারাগাছ বিতরণ করেন কুড়িগ্রাম পুলিশ সুপার। এসময় ভূরুঙ্গামারী ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মোঃ বাবুল আক্তর ও অন্যান্য শিক্ষকবৃন্দ সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ভূরুঙ্গামারী উপজেলা চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী বলেন, সবুজ করি কুড়িগ্রাম’ উদ্যোগটি মাধ্যমে ভূরুঙ্গামারীর সোনাহাট সড়কের পার্শ্বে যে চারাগাছ রোপণ হলো নিঃসন্দেহে কুড়িগ্রাম জেলা পুলিশের এটি একটি ভালো উদ্যোগ। আমরা সকলে মিলে এই গাছগুলোর পরিচর্যা করবো।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে