লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সিংগীমারী ইউনিয়নের তেলিপাড়া গ্রামে জমি দখল করতে এসে বৃদ্ধ হাবিবুল্লাহ (৬৫) কে বেধরক পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষ আব্দুস সোবহান ও তার ছোটভাই শহিদুল ইসলাম।

জানা গেছে,দীর্ঘদিন যাবত সিংগীমারী মৌজার ৫ শতাংশ জমি নিয়ে বিরোধ চলছিল বৃদ্ধ হাবিবুল্লাহর সাথে টংভাঙ্গা ইউনিয়নের আব্দুস সোবহান ও তার ছোটভাই শহিদুল ইসলামের সাথে।

আহত বৃদ্ধ হাবিবুল্লাহ জানান,আমি কয়েক বছর আগে আব্দুস সোবহান ও শহিদুল ইসলামের চাচাতো ভাইদের কাছে কিনে নিয়েছি। কিন্তু ভুলবসত ৯০ রেকর্ড তাদের নামে হয়। কিন্তু ৬২ রেকর্ড আগে আব্দুস সোবহান ও শহিদুল ইসলামের চাচার নামে মুলে আমি জমি ক্রয় করেছি। কিন্তু ভুলবসত ৯০ রেকর্ড তাদের নামে হওয়ায় আমি রেকর্ড কাটার জন্য আইনকে সম্মান জানিয়ে সিভিল করেছি। এখন পুরো বিষয়টি আইনি। কিন্তু তারা আজ দল বল নিয়ে এসে জমি দখল করতে আসলে আমি বাঁধা দিলে তারা দুইভাই আমাকে লাঠি দিয়ে বেধড়ক মারধর করে,এতে আমি গুরুত্বর আহত হয়ে হাসপাতালে ভর্তি হই।

এ বিষয়ে হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ মাহাদুন্নবীর কাছে জানতে চাইলে তিনি বলেন,বিষয়টি আমার জানা নেই,অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে