আসাদুজ্জামান পাভেল, ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর ডিমলায় নারী সহ তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে ডিমলা থানার ওসি লাইছুর রহমানের নেতৃত্বে শনিবার (১২-আগস্ট) রাতে দীর্ঘ সময় অভিযান পরিচালনা করে পোস্ট অফিস মোড় থেকে সদর ইউনিয়নের বাবুরহাট শিব মন্দির গ্রামের মৃত মজিবর রহমানের পুত্র মো. রাসেল মানিক (বাবু) (২৪), সফিয়ার রহমানের পুত্র মমিনুর রহমান (৩২) ও মমিনুর রহমানের স্ত্রী মোছাঃ লাভলী আক্তার (২৭) এই তিন জনকে ১শত পিচ হিরোইনের পুরিয়া সহ তাদেরকে আটক করেন ডিমলা থানা পুলিশ। এ সময় তাদের নিকট থেকে ০৮ গ্রাম হেরোইন উদ্ধার করে জব্দ করা হয়।

এ বিষয় ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) লাইছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক তিনজন দীর্ঘদিন ধরে মাদক বিক্রির সঙ্গে জড়িত। এর আগেও তাদেরকে আটক করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আদালতে পাঠানো হয়েছিলো। তারা জেল হাজত থেকে বেরিয়ে আবারও সক্রিয় হয়ে উঠে। উপজেলার পোস্ট অফিস মোড়ে মাদক বিক্রয় করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আটক করতে সক্ষম হই আমরা। আটককৃতদের বিরুদ্ধে ডিমলা থানায় একটি মামলা করা হয়। যাহার মামলা নং- ২০, তাং ১৩আগস্ট/২৩। আটককৃতদের রবিবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে