ডেস্ক রিপোর্ট- বাংলাদেশের হিরো আলম পেছনে ফেললেন বলিউড সুপারস্টার সালমান খানকে। সার্চ ইঞ্জিন গুগলে এ বছর সালমানের চেয়েও বেশিবার খোঁজা হয়েছে হিরো আলমকে। টানা কয়েক বছর ধরে সার্চ ইঞ্জিন গুগলে সালমান খান সবচেয়ে বেশি জনপ্রিয়। ভারতের সব ক্ষেত্রের প্রভাবশালী ব্যক্তিত্বের চেয়ে তাকে মানুষ বেশি খোঁজে। হিরো আলম এবার সালমানকে সেই সিংহাসন থেকে সরিয়ে দিয়েছেন।

আল্টিমেট ইন্ডিয়ার বরাত দিয়ে ইউএনবির খবরে বলা হয়েছে, গুগলে কাকে সবচেয়ে বেশিবার খোঁজা হয়, তার একটি তালিকা করে ইয়াহু ইন্ডিয়া। এ বছরও তারা সেই তালিকা করতে জরিপ চালিয়েছে।

জরিপে দেখা গেছে, ‘সুলতান’ তারকা সালমান খানকে পেছনে ফেলেছেন হিরো আলম। এ বছর সালমানের চেয়েও বেশিবার খোঁজা হয়েছে হিরো আলমকে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক জনপ্রিয় হিরো আলমের আসল নাম আশরাফুল আলম সাইদ। ইউটিউবে প্রকাশ করা তার ভিডিওগুলোও অনেক জনপ্রিয়। নির্দেশনার পাশাপাশি ভিডিওগুলোর মূল চরিত্রে অভিনয়ও করেন হিরো আলম। মানুষ তাকে নিয়ে সমালোচনা ও হাসাহাসিও করেন। এই হাসাহাসি বা সমালোচনাই তাকে বেশি জনপ্রিয় করে তুলেছে।

হিরো আলমের বাড়ি বগুড়ায়। তার ডিশের ব্যবসা রয়েছে। ডিশ লাইনে নিজস্ব চ্যানেলে তার ভিডিও প্রচার করেন। বিভিন্ন জনপ্রিয় গানের সঙ্গে নায়িকাসহ অভিনয় করেন আলম। স্থানীয় ইউনিয়ন পরিষদ নির্বাচনও করেছেন তিনি। তবে ভোটে জিততে পারেননি। সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনার পর বেশ কয়েকটি টিভি চ্যানেলের অনুষ্ঠানে এবং বিজ্ঞাপনেও দেখা গেছে হিরো আলমকে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে