সিরাজগঞ্জ প্রতিনিধি: উত্তরবঙ্গের প্রবেশদ্বার হাটিকুমরুল হাইওয়ে থানায় নবাগত অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন মোহাম্মদ জাকির হোসেন মোল্লা। তিনি গত ১১ অক্টোবর এ থানায় যোগদান করেন। এর আগে তিনি রংপুর রিজিয়নে কর্মরত ছিলেন।

নবাগত ওসি জাকির হোসেন হাটিকুমরুল হাইওয়ে থানার আওতাভুক্ত মহাসড়কে আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত ও মাদক,চাঁদাবাজ রুখতে স্থানীয় যানবাহনের মালিক,শ্রমিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজনের সহযোগীতা কামনা করেন।ওসি জাকির হোসেন যোগদান করেই মহাসড়কে থ্রি-হুইলারের চলাচল বন্ধে মাইক্রোফোন হাতে নিয়ে মহাসড়কের বিভিন্ন পয়েন্টে প্রচারাভিযানে ব্যস্ত হয়ে পড়েছেন।

নতুন ওসি জাকির হোসেন ১৯৮৯ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন।২০১৬ সালে তিনি ওসি হিসেবে পদোন্নতি পেয়ে ডিএমপি,বগুড়া,সিরাজগঞ্জসহ দেশের বিভিন্ন থানায় সততা,দক্ষতা ও সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন।ওসি এম,এ ওয়াদুদ বদলী জনিত কারনে পাকশী হাইওয়ে থানায় যোগদান করেছেন। হাটিকুমরুল হাইওয়ে থানায় যোগদানকারী নতুন ওসি জাকির হোসেনের জন্মস্থান পাবনার সুজানগরে।ছাত্র আন্দোলনের গণঅভ্যুথানের পর হাটিকুমরুল মহাসড়কে যানবাহনের চলাচল স্বাভাবিক করতে ওবং মহাসড়কের শৃঙ্খলা ফেরাতে তিনি সাংবাদিকদেরও সহযোগীতা কামনা করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে