বিয়ের গুঞ্জনে চলতি বছরের শুরুতে আলোচনায় ছিলেন চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। শোনা গিয়েছিল, গোপনে বিয়ে করেছেন তিনি। থাকছেন স্বামীর দেওয়া ফ্ল্যাটে। সংসারও করছেন দিব্যি। যদিও এসব খবরের কোনো নির্ভরযোগ্য সূত্র নেই।

তবে পপি নিখোঁজ রয়েছেন বছরের শুরু থেকেই। সিনেমা সংশ্লিষ্টরা তার খোঁজ পাচ্ছেন না। বন্ধ রয়েছে পপির ব্যবহার করা দীর্ঘদিনের পুরনো নম্বরটিও। তাতেই সন্দেহের দানা বেঁধেছে অনেকের মনে। গুঞ্জনকে বিশ্বাস করতে চাইছেন কেউ কেউ।আড়ালে থাকা পপিকে নিয়ে এবার অভিযোগ করেছেন তার মা মরিয়ম বেগম। এক ভিডিও বার্তায় জানিয়েছেন বিভিন্ন তথ্য। ভিডিওতে পপির মা বলেন, ‘পপি আমার সাথে থাকে না, আমিও পপির সাথে থাকি না। পপি কোথায় থাকে আমি জানি না। আমি কোথায় থাকি পপি জানে না। পপি বলে, আমাকে সে খাওয়ায়-পরায়, আসলে সে খাইতেও দেয় না, পরতেও দেয় না। পপির বাসায়ও আমি থাকি না।’তিনি আরও বলেন, ‘পপি আমাকে ২০০৭ সালে ছেড়ে দিছে। এখন আমি কোথায় আছি, না আছি পপি বলতে পারে না। আর পপি কোথায় আছে আমি বলতে পারি না। আমাকে নিয়ে যারা পপির কথামতো লিখতেছেন তারা ভুল লিখছেন।’মায়ের সঙ্গে পপি সম্পর্ক ভালো বলেই দাবি করেছিলেন তিনি। সাক্ষাৎকারে পপি প্রায় বলতেন, ‘মাকে ভীষণ ভালোবাসেন। তার সহযোগিতাতেই তিনি সিনেমার নায়িকা হতে পেরেছেন। এতদূর আসতে পেরেছেন।’ পপির সুবাদে ২০১৯ সালে ‘গরবিনী মা’ সম্মাননা পেয়েছিলেন মরিয়ম বেগম।এদিকে গত বছর পপি অভিনয় করেন ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমায়। এটি পরিচালনা করছেন রাজু আলীম ও মাসুমা তানি। সিনেমার কাজ প্রায় শেষ হলেও বাকি আছে পপির কিছু অংশের শুটিং, ডাবিং। তাই নায়িকার খোঁজ করছেন পরিচালক। গিয়েছেন ইস্কাটনের বাসাতেও। কিন্তু পপি সে বাসা ছেড়েছেন অনেক আগেই।

নায়িকা হিসেবে পপির অভিষেক হয়েছিল ১৯৯৭ সালে। প্রথম অভিনয় করেছেন সোহানুর রহমান সোহান পরিচালিত ‘আমার ঘর আমার বেহেশত’ সিনেমায়। যদিও মুক্তির দিক থেকে তার প্রথম সিনেমা ‘কুলি’। ঢাকাই সিনেমার জনপ্রিয় এ নায়িকা তিনবার শ্রেষ্ঠ অভিনেত্রী ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেছেন।

SO/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে