এম ডি বাবুল: ইউএনআইপি বাংলাদেশ চ্যাপ্টারের সভাপতি সম্মানিত ডক্টরেট প্রাপ্ত ইউএনআইপি ইউএন গ্লোবাল লিডারশিপ সামিট 2024-এ যোগ দিয়ে জাতীয় প্রভোস্টের সাথে বিশেষ অতিথি হিসেবে পরিদর্শন করেছেন

18ই আগস্ট 2024 তারিখে, UNIP UN বাংলাদেশের প্রেসিডেন্ট H.E.Amb.Dr রাজু সাহা এবং জাতীয় প্রভোস্ট ফারাহ দেবা ইসমাইল UNIP UN Global Leadership Summit 2024-এ বিশেষ অতিথি হিসেবে যোগদান করেন, যা ইউনাইটেড নেচার ইন্টারন্যাশনাল পিস অর্গানাইজেশন আয়োজিত শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হয় যেখানে আমাদের রাষ্ট্রপতি H.E.Amb.Dr RAJU SAHA তার সম্মানজনক ডক্টরেট গ্রহণ করেন এবং যুবকদের অনুপ্রাণিত করার জন্য তার অনুপ্রেরণামূলক বক্তৃতা দেন যেখানে প্রধান অতিথি ছিলেন শ্রীলঙ্কার শিক্ষা প্রতিমন্ত্রী মিন এ অরবিন্দকুমার এবং তারা জাফনা হেরিটেজ বাংলোতে অনুষ্ঠানের আগে অবস্থান করেন এবং এটি এমন ছিল বিশেষ অতিথি হিসাবে সম্মানিত ডক্টরেট প্রাপ্তির উদযাপনের জন্য একটি দুর্দান্ত দিন।

সম্মেলনে শিক্ষার প্রচার, শান্তি, সাংস্কৃতিক নেতৃত্বের গুণাবলী, জলবায়ু পরিবর্তনে আমাদের অবদান, মানব সম্ভাবনার বিকাশ এবং জাতিসংঘে আমাদের অবদানের মতো বিষয়গুলি কভার করা হয়েছে। অনুষ্ঠানে বক্তৃতা করেন অভিজ্ঞ শিক্ষাবিদ ও অভিজ্ঞ নেতারা। বিভিন্ন দেশের বক্তারা উপস্থিত ছিলেন। শ্রীলঙ্কার ভাইস চ্যান্সেলর, সংসদ সদস্য, মন্ত্রী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

UNIP শান্তি, পরিবেশ সংরক্ষণ এবং মানবাধিকার আদায়ের প্রচারে প্রতিশ্রুতিবদ্ধ। তারা 200টি দেশ এবং বিভিন্ন ফাউন্ডেশনের সাথে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ বিশ্বকে একটি ভাল জায়গা করে তুলতে, এবং এটি জাতিসংঘ কর্তৃক ঘোষিত SADGs SUSTAINABLE GOALS PLATFORMS Ref#234059 এর সাথে সঙ্গতিপূর্ণ। এটি একটি আন্তর্জাতিক সংস্থা যা একটি সামাজিক কাঠামো অনুযায়ী কাজ করে যা পরিবেশকে অগ্রাধিকার দেয়। এর সাম্প্রতিক রাজ্যব্যাপী সম্প্রসারণের অংশ হিসাবে, সংস্থাটি সারা বাংলাদেশে কমিটি গঠন করেছে এবং টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (SDGs) বাস্তবায়নে সহায়তা করার পাশাপাশি এর লক্ষ্য ও দৃষ্টিভঙ্গি পূরণের জন্য কাজ করেছে।

আমাদের সমাজের ছোটদের জন্য একটি বড় এবং ভাল পার্থক্য করতে আমাদের আসন্ন পরিকল্পনার জন্য নজর রাখুন। ইউনাইটেড নেচার ইন্টারন্যাশনাল পিস (ইউএনআইপি) বাংলাদেশ শাখা সম্পর্কে আরও তথ্য এবং আপডেটের জন্য, অনুগ্রহ করে মোবাইলে যোগাযোগ করুন: 01914728190, ইমেল: bangladeshunip@gmail.com, অথবা ওয়েবসাইট দেখুন: www.uniphq.org।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে